বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | EXCLUSIVE: এক বছর ধরে পাগলের মতো প্রেম করছেন রিজওয়ান! কোন নায়িকার সঙ্গে?

নিজস্ব সংবাদদাতা | | Editor: শ্যামশ্রী সাহা ১৩ জানুয়ারী ২০২৪ ১১ : ২৮


রিজওয়ান রব্বানি প্রেমে পাগল! এমন এক নায়িকার প্রেমে পড়েছেন যিনি মন দিতে চাইলেও দিতে পারছে না! কারণ, তাঁর অতীত। এদিকে ছোটপর্দার জনপ্রিয় নায়ক না পারছেন তাঁকে ভুলতে। না পারছেন তাঁকে ফেলতে। বিয়ে করবেন বলে মনস্থির। সেটাও হচ্ছে না। বেচারি বড্ড মুষড়ে পড়েছেন! ১২ বছরের অভিনয় জীবনে রিজওয়ানের বিপরীতে একাধিক সুন্দরী নায়িকা। কাকে শেষমেশ এভাবে ভালবেসে ফেললেন? একটা সময় একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়ে প্রচুর গুঞ্জন ছড়িয়েছিল। আপাতত সেই সব স্তিমিত। তা হলে কি নতুন কেউ?

জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল নায়কের সঙ্গে। এদিকে টেলিপাড়ায় খবর, প্রেমিকা নাকি মারকাটারি সুন্দরী! কার প্রেমে এমন হাবুডুবু খাচ্ছেন? প্রশ্ন শুনে হেসে ফেলেছেন রিজওয়ান। বলেছেন, ‘‘রিজওয়ান নয়, আবির পাগলপ্রেমী। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বঁধূয়া’য়। ১২ বছরের পেশাজীবনে এই প্রথম এই ধরনের চরিত্র। যা প্রযোজক সুশান্ত দাস আমায় দিলেন। তার জন্য মন থেকে কৃতজ্ঞ।’’ সুশান্তের প্রযোজনা সংস্থা টেন্টের হাত ধরে ধারাবাহিকে নতুন নায়িকা জ্যোতির্ময়ী কুণ্ডুকে দেখা যাবে। ইতিমধ্যেই প্রচার ঝলক বলছে, সত্যিই তিনি সুন্দরী। সে কথা আজকাল ডট ইন জানাতেই হাসি তাঁরও। ধন্যবাদ জানিয়ে তাঁর বক্তব্য, প্রথম অভিনয়। খুব ভয় পেয়ে গিয়েছিলেন। কিন্তু প্রযোজনা সংস্থা, প্রত্যেক অভিনেতা এবং চ্যানেল কর্তৃপক্ষ— হাতে ধরে সব শিখিয়ে নিচ্ছেন। তাই অভিনয় উপভোগ করছেন তিনি।

গত এক বছরের দীর্ঘ প্রতীক্ষা। রিজওয়ান কবে পর্দায় ফিরবেন? অনুরাগী থেকে সংবাদমাধ্যম— এই এক প্রশ্নে জেরবার করেছে তাঁকে। সম্প্রতি, রিজওয়ান-পূজা বন্দ্যোপাধ্যায় অভিনীত মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। সবাই নড়ে বসতেই দ্বিতীয় চমক। দর্শক-অনুরাগীরা বিহ্বল। খুশি নায়কও। কথায় কথায় বলেছেন, ‘‘গত এক বছর প্রচুর অফার পেয়েছি। ফিরিয়ে দিয়েছি। মনে ধরেনি। এই চরিত্র শোনার পরে দ্বিতীয় বার ভাবিনি। কারণ, এই ধরনের চরিত্রে আগে অভিনয় করিনি।’’ আরও অনেক কিছুই তিনি এই ধারাবাহিকে প্রথম করেছেন। যেমন, ভীষণ মাটির কাছাকাছি চরিত্রটি। যে নিজের হাতে চা পরিবেশন থেকে সব কিছু পরিবারের জন্য করতে রাজি। একই ভাবে পাগলের মতো ভালবাসতে পারে। সেই সঙ্গে চরিত্রের লুকের দিক থেকেও ভিন্ন। তিনি এই প্রথম ফ্লোরাল প্রিন্টেড শার্ট, টিন্ট গ্লাস পরেছেন। এবং শখের ফটোগ্রাফি করার দৃশ্যে তাঁর ক্যামেরা ধরার ভঙ্গি ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে। সেটের সবাই রিজওয়ানকে প্রশ্ন করেছেন, তুই ক্যামেরা ধরতে পারিস? অভ্যেস আছে? একই প্রশ্ন রাখলে তাঁর দাবি, ‘‘অনেকেই জানেন না, আমি সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করেছি। সেখানে কোর্সে ক্যামেরা ধরাটাও শেখানো হয়েছে। যেটা এখন কাজে লাগছে।’’

আবিরের বিপরীতে পেখম ভীষণ চাপা। নিজের অতীত নিয়ে মুখ খুলতে নারাজ। সারাক্ষণ সেই কারণে সে যেন দমচাপা কষ্টে ভোগে। অতীত ভুলে ভালবাসতে ভয় পায়। বাস্তবেও কি জ্যোতির্ময়ী তেমনই? জবাব এল, ‘‘পুরোটা নয়, কিছুটা। আমার কোনও অতীত নেই। আমার কোনও প্রেমও নেই। আমি একা।’’ নায়িকা মডেল হিসেবে খ্যাত। কিন্তু অভিনয় আর মডেলিং তো এক নয়...!! বলতেই ঝকঝকে উত্তর, ‘‘সেই জন্য প্রতি মুহূর্তে শিখছি। নিজেকে ঘষামাজা করছি। সবার অভিনয় দেখছি। খুব সমস্যা এখন আর হচ্ছে না।’’ আপাতত ধারাবাহিকের ট্রেলার শুট হয়েছে। সম্ভবত চলতি মাসের শেষে শুট শুরু হবে। ধারাবাহিকে নায়ক-নায়িকা ছাড়াও দীপঙ্কর দে, শ্রী বসু-সহ একাধিক তারকা অভিনেতা। রিজওয়ানের সঙ্গেও ভালই আদানপ্রদান হয়ে গিয়েছে তাঁর।

মডেলিং থেকে প্রথম সারির চ্যানেলে এবং প্রথম সারির প্রযোজনা সংস্থার ধারাবাহিকে নায়িকা— ভাগ্য না সৌন্দর্যের জোরে?



এক মুহূর্ত না ভেবে জবাব, ‘‘কাজের প্রতি ভালবাসা। যার জোরে আমি এখানে। এবং এই ভালবাসা শেষ দিন পর্যন্ত ধরে রাখতে হবে, এটাও জানি।’’ আর আবিরের মতো পাগলপ্রেমী জীবনে এলে? হালছাড়া গলায় মিষ্টি উত্তর দিলেন নায়িকা, ‘‘জীবনে আবিরের মতো কেউ এলে নিজেকে সামলানো সত্যিই কঠিন।’’




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...

বিচ্ছেদের বছর ঘুরতেই বড় ঘোষণা সোশ্যাল মিডিয়ায়! কোন ভালবাসায় বাঁধা পড়লেন পরীমণি?...

অভিনয় জীবনে ২৫ বছর পার করতেই বড়সড় চ্যালেঞ্জের মুখে করিনা! কী হতে চলেছে অভিনেত্রীর সঙ্গে?...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

বলিউডের প্রায় সব ছবি কেন ব্যর্থ হচ্ছে? চমকে ওঠার মতো কারণ খুঁজে বের করলেন সঞ্জয় গুপ্তা! ...

শাহরুখ-সলমন-আমির তাঁর 'ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর'! কেন এত বড় কথা বললেন 'তুম্বাড়'-এর‌ নায়ক?...

‘শয্যাসঙ্গী হতে চাই’ বললেন মহিলা, শুনে অভিভূত আমির! তারপর কী করলেন ‘মিঃ পারফেকশনিস্ট’? ...

আলাপ থেকে বন্ধুত্ব হয়েই জমাট প্রেম! অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের জল্পনার মাঝেই ফিরে দেখা যাক সেইসব ঘটনা ...

Breaking: বাংলা ভুলে ওড়িয়া ভাষায় কথা বলছেন জয়িতা! নতুন রূপে ধরা দেবেন কোন ধারাবাহিকে?...

মন্দিরে পুজো দিতে গিয়ে ভয়ানক দুর্ঘটনার কবলে মধুমিতা! দুমড়ে মুচড়ে গেল গাড়ি, কেমন আছেন অভিনেত্রী?...



সোশ্যাল মিডিয়া



01 24